আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর «» মৌলভীবাজারে ১২৫ জন হজযাত্রীর অংশগ্রহণে মবশ্বির-রাবেয়া ট্রাষ্ট্রের ফ্রি হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত «» উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানমনস্ক প্রজন্মকে এগিয়ে আসতে হবে- সিসিক মেয়র «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» জুড়ীতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া শিবলুর সমর্থনে গোয়ালবাড়ী বাজারে নির্বাচনী জনসভা «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে কর্মচারীদের বেতনসহ যাবতীয় বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নকল হিজড়াদের আইনের আওতায় আনা হবে- সিলেটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান «» Press release «» «» মৌলভীবাজারে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

নওগাঁয় পাঁচ ডাকাত আটক

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর পোরশায় রাস্তায় ককটেল ফাটিয়ে ডাকাতি করার অভিযোগে পাঁচ ডাকাত সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রানিবাড়ি (পত্তনডাংগা) গ্রামের মৃত মাহাতাব আলীর ছেলে সায়েদ আলী (২৬), গোমস্তাপুর উপজেলার দুবইল (ঘোলাদিঘি) গ্রামের আজিবুর আলীর ছেলে তাজেল আলী (২১), শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘি গ্রামের মৃত আস্তমিয়ার ছেলে সাইফুল ইসলাম মোক্তার আলী ওরফে মোক্তা (২৬), গোমস্তাপুর উপজেলার সুখানদিঘি (কান্দুপাড়া) গ্রামের আফসার আলীর ছেলে জহুরুল ইসলাম (৪৮) ও শিবগঞ্জ উপজেলার কৃষ্ণচন্দ্রপুর গ্রামের ইসরাইল আলীর ছেলে হাসান আলী (২০)।

জানা গেছে, বুধবার দিবাগত রাতে সরাইগাছি-আড্ডা রোডের মোশানতলা নামক স্থানে ১২-১৫ জনের একটি ডাকাতদল সাপাহার থেকে আসা একটি ট্রাক ডাকাতি করছিল। এসময় ডাকাত সদস্যরা ককটেল ফাটিয়ে রোডে আতংক সৃষ্টি করে। এতে ট্রাকের দুইজন ব্যক্তি আহত হয়। আহতরা সেদিন রাতেই সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে বলে জানা গেছে।

তবে ওই সময় ট্রাকে থাকা লোকজনের চিৎকারে পাশের গ্রাম থেকে তেতুলিয়া ইউপি চেয়ারম্যান ফজলুল হক শাহ্ এর নির্দেশে প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলামের নেতৃত্বে স্থানীয় লোকজন এসে ডাকাতদের ধাওয়া করে। ফলে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। একই সময় ডাকাত দলের একজন সদস্যকে ভ্যান সহ তারা আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটককৃতের দেওয়া তথ্য মতে বৃহস্পতিবার ভোরে পোরশা থানা পুলিশ চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর এলাকা থেকে ডাকাত সদস্যদের আটক করেন।

এব্যাপারে থানায় মামলা হয়েছে। আটককৃতদের শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং অপর ডাকাত সদস্যদের আটকের চেষ্ঠা চলছে বলে থানা অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম সাংবাদিকদের কাছে এসব তথ্য নিশ্চিত করেছেন।