আজ-  ,


সময় শিরোনাম:
«» ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দীন এবং মহাসচিব স ম হামেদ হোসাইন «» সিলেটে হোটেল শ্রমিকনেতাদের নামে মিথ্যা মামলা «» প্রকাশিত সংবাদের প্রতিবাদ «» মৌলভীবাজারে জেলা পর্যায়ে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির শিখন বিনিময় কর্মশালা «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» কুলাউড়ায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত «» মৌলভীবাজারে নারী ও শিশু নির্যাতন আদালতে দুইজনের মৃত্যুদন্ড «» মৌলভীবাজারে জেলা পর্যায়ে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির শিখন বিনিময় কর্মশালা অনুষ্ঠিত «» স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানভিত্তিক শিক্ষার গুরুত্ব অপরিসীম- শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ «» মৌলভীবাজার জেলার বিষয়ওয়ারী ক্যাটাগরিভিত্তিক জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ইং শ্রেষ্ঠদের তালিকা

সাংবাদিক সৈয়দ আফসার উদ্দিন মিঠু এমবিই এর মৃত্যুতে ইউকে বিডি টিভি সহ বিভিন্ন মহলেরর শোক প্রকাশ

সালেহ আহমদ (স’লিপক):

প্রখ্যাত শিক্ষাবিদ ও সিনিয়র সাংবাদিক সৈয়দ আফসার উদ্দিন মিঠু এমবিই এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে ইউকে বিডি টিভি পরিবার।

ইউকে বিডি টিভির চেয়ারম্যান সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, ভাইস চেয়ারম্যান শেখ নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ও বৃষ্টল বাংলা প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম, প্রোগ্রাম কো-অর্ডিনেটর হেলেন ইসলাম, ইউকে বিডি টিভির ম্যানেজিং ডিরেক্টর ও বৃষ্টল বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খায়রুল আলম লিংকন, ইউকে বিডি টিভির ফাইন্যান্স ডিরেক্টর শাহ্ শাফি কাদির, ইউকে বিডি টিভি ডটকমের সম্পাদক কাওছারুল আলম রিটন ও ইউকে বিডি টিভি ডটকমের বার্তা সম্পাদক শাহজাহান মিয়া এক যুক্ত বিবৃতিতে প্রেরিত শোক বার্তায় ইউকে বিডি টিভি পরিবারের পক্ষে মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাবহ পরিবারবর্গ এর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বৃটিশ-বাংলাদেশী কমিউনিটির একজন গুণী সাংবাদিক ও জনপ্রিয় ক্লাসিক নিউজ রিডার মরহুম সৈয়দ আফসার উদ্দিন মিঠু এমবিই ছিলেন একজন পরিচ্ছন্ন, মার্জিত, সংস্কৃতিমনা, সাহিত্যমনা মিষ্টবাসী আলোকিত মানুষ বলে উল্লেখ করে শোকবার্তায় ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের ফাউন্ডার্স কনভেনার মোহাম্মদ মকিস মনসুর বলেন, প্রখ্যাত শিক্ষাবিদ, কমিউনিটি একটিভিস্ট ও গণমাধ্যমকর্মী সৈয়দ আফসার উদ্দিন মিঠু দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে বিবিসি ওয়ার্ল্ড সার্ভিস রেডিও, ভয়েস অফ আমেরিকা রেডিও লন্ডন’র সাংবাদিক হিসাবে কাজ করেছেন। এছাড়াও বিলেতে প্রথম স্যাটেলাইট টিভি বাংলা টিভি সহ বিভিন্ন গণমাধ্যমে জড়িত ছিলেন তিনি।

বিগত ২৫ বছর ধরে তিনি শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। ব্রিটেনের মূলধারার স্কুল ও কলেজের কারিক্যুলামে বাংলাভাষা শিক্ষা বহাল রাখার জন্যে ১৯৯৩ সাল থেকে তিনি আন্দোলন করেছেন। আমৃত্যু সৈয়দ আফসার উদ্দিন মিঠু চ্যানেল এস-এর সিনিয়র সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তাঁর কথাবার্তা, ব্যবহার, শব্দচয়ন, কাজের ক্ষেত্রে প্রফেশনালিজম এক কথায় ছিলো অসাধারণ। তাঁর মৃত্যুতে বাংলাদেশ কমিউনিটির অপূরণীয় ক্ষতি হয়েছে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।