আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেটের সিলাম-মোহাম্মদপুর সড়কের বাদশাহী টিলা মোড়ে পানি নিষ্কাশনের পথ খুলে দিলেন এসিল্যান্ড «» কমলগঞ্জের শমশেরনগরে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপণ মহড়া অনুষ্ঠিত «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ): সম্পদ বিকাশই লক্ষ্য; পদে থাকা প্রার্থীদের আয় ১০ বছরে বেড়েছে প্রায় সাড়ে পাঁচশ শতাংশ: টিআইবি «» এই সরকারে আমলে জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্নরুপে নিয়ন্ত্রণে রয়েছে – মৌলভীবাজারে পুলিশের আইজিপি  «» সংবাদ সম্মেলন: ”বৈশ্বিক মতপ্রকাশের স্বাধীনতা প্রতিবেদন” প্রকাশ «» মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা «» স্থিতাবস্থা জারি থাকায় দ্বিতীয় ধাপে হচ্ছেনা মৌলভীবাজার সদরে নির্বাচন রাজনগর ২১ মে নির্বাচন «» বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  «» বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

কমলগঞ্জ পৌর কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন গ্রেপ্তার

সালেহ আহমদ (স’লিপক):

মৌলবীবাজারের কমলগঞ্জে পুলিশের উপর হামলা মামলার আসামী পৌর কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন (৪৬)কে গ্রেপ্তার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে কামারগাঁও নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

জামাল পৌরসভার কামারগাঁও এলাকার মৃত আবুল হোসেনের ছেলে এবং কমলগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক। একই সাথে হাজী মুজিবের ঘনিষ্ঠজন বলে এলাকায় তার পরিচিতি রয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গত অক্টোবর মাসে পুলিশ আক্রান্ত একটি মামলার আসামী হিসেবে জামালকে গ্রেফতার করা হয়েছে। তাকে ইতিমধ্যে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।