আজ-  ,


সময় শিরোনাম:
«» খেলাঘর আসর সিলেট জেলা কমিটির প্রতিনিধি সভা অনুষ্ঠিত «» ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ)-এ অংশগ্রহণকারী প্রার্থীদের হলফনামা বিশ্লেষণ ও টিআইবির পর্যবেক্ষণ প্রকাশ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনের সংবাদ সংগ্রহ ও প্রচার/প্রকাশ/সম্প্রচার প্রসঙ্গে «» উসমানগড় উপজেলা স্থাপনের দাবিতে জনসভা অনুষ্ঠিত «» বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা «» শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন না হলে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা হতো না — নওগাঁয় খাদ্য মন্ত্রী  «» নওগাঁয় স্ত্রীর উপর অভিমান করে  স্বামীর আত্মহত্যা «» সিলেটে নারী উদ্যোক্তাদের মাঝে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে সিলেট জেলা আওয়ামী লীগের অভিনন্দন «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» কমলগঞ্জে এসএসসিতে বুদ্ধি প্রতিবন্ধী অম্লান দাস তুর্যের সাফল্য

আশুলিয়ায় ডিজিএফআই পরিচয়ে প্রতারণার চেষ্টা ২জন গ্রেফতার


আবুল হায়াত বাচ্চু, সাভার প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় বাংলাদেশ সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) পরিচয় দেওয়া দুই প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। গ্রেফতারের পর তাদের নামে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। সোমবার (৭ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম।
এর আগে, রোববার (৬ মার্চ) দিনগত রাত ৩টার দিকে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর ১০ তলা রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে সোমবার সকালে র‌্যাবের কর্মকর্তা মো. বজলুর রশিদ বাদি হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃতরা হলেন- পটুয়াখালী জেলার ফজিতু গ্রামের মৃত আব্দুস সালাম সিকদারের ছেলে মো. জামাল শিকদার (৪২) ও ময়মনসিংহ জেলার ভালুকা থানার শালগাঁও গ্রামের মো. সামসুল হকের ছেলে ফজলুল হক (৩৬)।
মামলা সূত্রে জানা গেছে, রোববার রাত ৩টার দিকে আশুলিয়ার ডেন্ডাবরের ১০ তলা রোড এলাকায় তারা নিজেদের ডিজিএফআইয়ের সদস্য বলে পরিচয় দেয়। বিষয়টি স্থানীয়দের কাছে সন্দেহ হলে সেখান থেকে র‌্যাবের কাছে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে র‌্যাব সদস্যরা তাদের গোয়েন্দা সংস্থার আইডি কার্ড দেখাতে বললে তারা ব্যর্থ হন। পরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুইটি ওয়াকিটকি জব্দ করা হয়। এরপর তাদের থানায় হস্তান্তর করা হয়।
এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, সোমবার সকালে মামলাটি নথিভুক্ত হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।