আজ-  ,


সময় শিরোনাম:
«» বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» ন্যায্য মূল্যে পণ্য প্রাপ্তি নিশ্চতকরণে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ে «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» মৌলভীবাজারে ক্যাব-এর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান «» বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা «» জুড়িতে হুইসেল বেøায়ার অন্তভুক্তিকরন সভা। «» নওগাঁর বিভিন্ন উপজেলায় ইসতিসকার নামাজ আদায় «» নওগাঁর বিভিন্ন উপজেলায় ইসতিসকার নামাজ আদায় «» মৌলভীবাজারে সেবা প্রদানকারী প্রতিষ্ঠান প্রতিনিধিদের সাথে অপরাজিতা নেটওয়ার্ক এর অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জে ২৫০ বোতল ভারতীয় মদসহ ২ জন গ্রেফতার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় পুলিশের চলমান বিশেষ অভিযানে দক্ষিণ কলাবাড়ি এলাকা থেকে ২৫০ বোতল অফিসার চয়েস ভারতীয় মদসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।
শুক্রবার ২৫ সেপ্টেম্বর ভোর ৪ টা ৩০ মিনিটের সময় আক্তার হোসেন (২৪) পিতা-মঈন উদ্দিন এবং বিল্লাল আহম্মদ (৩২) পিতা মৃত- আলকাছ মিয়া নামের দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।তারা কোম্পানীগঞ্জ থানাধীন ডাকাতির বাড়ি গ্রামের বাসিন্দা। কোম্পানীগঞ্জ থানার এসআই হিরক সিংহ,এএসআই মোদারিছ মিয়া ও তাদের সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আক্তার হোসেন ও বিল্লাল আহম্মদকে গ্রেফতার করে।
এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি কে এম নজরুল বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। কোম্পানীগঞ্জ থানা থেকে মাদক নির্মূল না করা পর্যন্ত আমাদের এ অভিযান চলবে।
বার্তা প্রেরক