আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে বাদীর ওপর মামলার আসামির হামলা‘র অভিযোগ «» বগুড়ায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে অবস্থান «» মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত «» এনডিএফ নেতা যুক্তরাষ্ট্র প্রবাসী আফজাল
চৌধুরী স্মরণে শোকসভা অনুষ্টিত
«» বগুড়া আদমদীঘিতে ব্যবসায়ীর পথরোধ করে মারপিট ও মোটরসাইকেল ভাঙচুর «» নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার «» নওগাঁয় বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ জেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত «» বগুড়া জেলা প্রশাসকের উপজেলা পরিদর্শন ও ত্রান বিতরণ «» বগুড়ায় ২০ পরিবার খুঁজে পেলো সুখের নীড় «» মৌলভীবাজারে সাংবাদিক কবি স’লিপক এর ৪৬তম শুভ জন্মদিন পালিত

কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ বিদেশি মদসহ একজন গ্রেফতার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় র‍্যাবের অভিযানে ৪৬০ বোতল ভারতীয় মদসহ কামিচুর রহমান (২৬) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। সে জালালাবাদ থানাধীন বড়কাফন গ্রামের মৃত জামমেদ আলীর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে ২৩ সেপ্টেম্বর বুধবার র‍্যাব-৯ এর কমান্ডিং অফিসার লেফট্যান্টে কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে উপ-অধিনায়ক মেজর শওকাতুল মোনায়েম, ও এএসপি ওবাইনসহ র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ আদর্শগ্রাম (গুচ্ছগ্রাম) থেকে তাকে গ্রেফতার করে।

পরে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করে। দুপুরে তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।