আজ-  ,


সময় শিরোনাম:
«» বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» ন্যায্য মূল্যে পণ্য প্রাপ্তি নিশ্চতকরণে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ে «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» মৌলভীবাজারে ক্যাব-এর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান «» বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা «» জুড়িতে হুইসেল বেøায়ার অন্তভুক্তিকরন সভা। «» নওগাঁর বিভিন্ন উপজেলায় ইসতিসকার নামাজ আদায় «» নওগাঁর বিভিন্ন উপজেলায় ইসতিসকার নামাজ আদায় «» মৌলভীবাজারে সেবা প্রদানকারী প্রতিষ্ঠান প্রতিনিধিদের সাথে অপরাজিতা নেটওয়ার্ক এর অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত

বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুর রউফ এর ১ম মৃত্যুবাষির্কী বুধবার


দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের আলীনগর সাবসেন জামে মসজিদের মোতাওয়াল্লী, ইক্বরা শাহী ইদগাহের সভাপতি ও ইক্বরা আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, লায়ন্স ক্লাব অব সিলেট কুশিয়ারার ভাইস প্রেসিডেন্ট, জিন্দাবাজারস্থ এশিয়া ইন্টারন্যাশনাল মার্কেটের ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ্ব আব্দুর রউফ এর ১ম মৃত্যুবাষির্কী আগামী ২৩ সেপ্টেম্বর বুধবার।
এ উপলক্ষ্যে মরহুমের পরিবারবর্গের পক্ষ থেকে মঙ্গলবার রাতে তার আলীনগরস্থ নিজবাড়ীতে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার বাদ জোহর সিলেট নগরীর দরগাহে হযরত শাহ জালাল (র:) জামে মসজিদ প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল এবং বাদ মাগরিব দক্ষিণ সুরমার স্টেশন রোডস্থ একটি হোটেলে স্মরণ সভার আয়োজন করা হয়েছে। এতে সংশ্লিষ্টদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শফিক আহমদ শফি।
উল্লেখ্য, আলহাজ্ব আব্দুর রউফ গত বছরের ২৩ সেপ্টেম্বর সোমবার ভোর সাড়ে ৪টায় নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।