আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে বাদীর ওপর মামলার আসামির হামলা‘র অভিযোগ «» বগুড়ায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে অবস্থান «» মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত «» এনডিএফ নেতা যুক্তরাষ্ট্র প্রবাসী আফজাল
চৌধুরী স্মরণে শোকসভা অনুষ্টিত
«» বগুড়া আদমদীঘিতে ব্যবসায়ীর পথরোধ করে মারপিট ও মোটরসাইকেল ভাঙচুর «» নওগাঁ ভুয়া সিআইডি পুলিশ কর্মকর্তা গ্রেফতার «» নওগাঁয় বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ জেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত «» বগুড়া জেলা প্রশাসকের উপজেলা পরিদর্শন ও ত্রান বিতরণ «» বগুড়ায় ২০ পরিবার খুঁজে পেলো সুখের নীড় «» মৌলভীবাজারে সাংবাদিক কবি স’লিপক এর ৪৬তম শুভ জন্মদিন পালিত

২’শ দিনে ৪০ হাজার মানুষকে খাবার দিলো দরগাহ বাজার ব্যবসায়ী সমিতি

২’শ দিনে ৪০ হাজার মানুষকে খাবার দিলো দরগাহ বাজার ব্যবসায়ী সমিতি
যুবদের ডিপ্লোম্যাটিক উদ্যোগেই
করোনা মোকাবেলা সম্ভব হয়েছে
—আসাদ উদ্দিন আহমদ

সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, করোনা মোকাবেলায় যুব সমাজের অবদান অপরীসিম। যুবরা তাৎক্ষণিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ, খাবার বিতরণসহ নানা উদ্যোগ হাতে নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। লকডাউনের সময় বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন। যার ফলেই করোনা দুর্যোগ মোকাবেলা করা সম্ভব হয়েছে।
তিনি বলেন, করোনা দুর্যোগের শুরু থেকে আজ পর্যন্ত ২’শ দিনে প্রায় ৪০ হাজার মানুষের মুখে আহার তুলে দিয়েছে হযরত শাহজালাল (রহ.) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি। যা সত্যিই প্রশংসার দাবিদার। তিনি ব্যবসায়ী কল্যাণ সমিতি সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। পাশাপাশি সামাজিক দিক থেকে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।
বুধবার (১৬ সেপ্টেম্বর) রাতে ২’শ দিনে প্রায় ৪০ হাজার মানুষের মুখে আহার তুলে দেওয়ার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হযরত শাহজালাল (রহ.) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রাজনের উদ্যোগে ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপনের পরিচালনায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
করোনার শুরু থেকে চাল, ডাল, আলু, পিয়াজ, লবন, তেলসহ খাদ্যসামগ্রী ও রান্না করা খাবার বিতরণ করে আসছে সংগঠনের নেতৃবৃন্দ।
সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ূন কবির শাহীন, দরগাহ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুদু, ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন, সিলেট প্রতিদিন ও সবুজ সিলেটের স্টাফ ফটো সাংবাদিক আজমল আলী, যুবলীগ নেতা মুছাদ্দেকুন নবী, সিলেটের ডাকের পেইজ ডিজাইনার ফয়ছল হোসাইন, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক রিহাদুল হাসান রুহেল, প্রবাসী মাহবুব আহমদ, ছাত্রদল নেতা মাহিদুল ইসলাম শাহিন, ছাত্রলীগ নেতা শাহিন আহমদ, মোশারফ হোসেন আরমান, নাহিদ প্রমুখ।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন আব্দুর রহমান রিপনসহ দরগাহ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।