আজ-  ,


সময় শিরোনাম:
«» ছাত্রলীগ নেতা নাঈম ও শ্রীমঙ্গল তরুণ যুবকদের কারনে ২বছর পর বাবা ছেলের মিলন «» কমলগঞ্জে গুড নেইবারস্ এর উদ্যোগে হাঁস-মুরগীর বাচ্চা ও সবজির বীজ বিতরণ «» মৌলভীবাজারে ভিক্ষুক পূর্নবাসনে ভেড়া বিতরন মৌলভীবাজার প্রতিনিধি ॥ «» মিসবাহুর রহমান মহোদয়কে শুভেচ্ছা জানাতে বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ। «» এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষক সাইফুর ছাতকে গ্রেফতার «» দলীয় পরিচয় না দেখে ‘ধর্ষকদের’ গ্রেফতারের নির্দেশ পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন «» নওগাঁ জেলা বাস শ্রমিক ও সিএনজি শ্রমিক সমস্যা সমাধান জেলা প্রশাসক কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত। «» জালালপুরে সূচনা প্রকল্পের পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা «» ওসমানীনগরে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের তিনটি প্রজেক্ট বাস্তবায়ন «» সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের অদম্য পাঠশালায় প্রীতিলতা স্মরন

কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে দুইজন ছিনতাইকারী গ্রেফতারঃ

গত ১২/০৯/২০২০খ্রিঃ তারিখ রাত্র অনুমান ০৭.৩৫ ঘটিকায় কোতোয়ালী মডেল থানাধীন সোবহানীঘাট কাচাবাজারস্থ বনফুল মিষ্টির দোকানের সামনে মোবাইল সেট ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। উক্ত ঘটনার পরপরই সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ সেলিম মিঞা সাহেবের দিক নির্দেশনায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়ীর সহকারী ইনচার্জ এসআই(নিরস্ত্র)/কামরুল হুদা নাঈম সঙ্গীয় ফোর্স সহ সিলেট শহরের একাধিক স্থানে অভিযান পরিচালনা করিয়া গত ১৪/০৯/২০২০ইং তারিখ ২০.১৫ ঘটিকায় কোতোয়ালী থানাধীন মেন্দিবাগ এলাকা হইতে ১। জলিলুর রহমান রাশেদ (৩০) পিতা- সুরুজ মিয়া মাতা- জাহানারা বেগম, গ্রাম- নয়াসড়ক (আল হেলাল-৫১ শাহ চাঁনগাজী রোড) থানা- কোতোয়ালী, জেলা-সিলেট বর্তমান: গ্রাম- মেজরটিলা (সৈয়দপুর) থানা- শাহপরাণ (রঃ) জেলা-সিলেট কে এবং আম্বরখানা এলাকা হইতে ২। চাঁদ আহমদ উজ্জল (২৪) পিতা- মৃত সুলতান মিয়া, মাতা-সেলিনা বেগম, স্থায়ী: গ্রাম- খাসদবির (বন্ধন-এফ/২০, থানা- এয়ারপোর্ট, জেলা-সিলেট কে আটক করা হয়। আটককৃতদের দেওয়া তথ্য মোতাবেক ছিনতাইকৃত একটি REALME C2 মডেলের মোবাইল সেট সহ নগদ ১,৫০০/- টাকা এবং ছিনতাইকাজে ব্যবহৃত একটি ১টি ধারালো চাকু উদ্ধার করা হয়। ঘটনার বিষয়ে হুমায়ুন রশিদ রাজা বাদী হইয়া থানায় এজাহার দায়ের করিলে কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৩, তাং-১৫/০৯/২০২০খ্রিঃ, ধারা- আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন সংশোধনী ২০১৯ এর ৪/৫ রুজু করা হয়। উক্ত মামলায় ধৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইতেছে। 
উল্লেখ্য যে ধৃত জলিলুর রহমান রাশেদ (৩০) এর বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একটি ও এয়ারপোর্ট থানায় একটি মামলা রয়েছে এবং ধৃত আসামী চাঁদ আহমদ উজ্জল (২৪) এর বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি মামলা রয়েছে।