আজ-  ,


সময় শিরোনাম:
«» কমলগঞ্জে গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা «» কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন «» বগুড়া আদমদীঘিতে একাধিক মামলার আসামি রাজু পাহালোয়ান অস্ত্রসহ গ্রেফতার «» স্ত্রীকে হত্যার ধারে স্বামীর মৃত্যুদন্ডাদেশ «» মহামতি কমরেড লেনিনের ১৫৫-তম জন্মদিন উপলক্ষে «» মৌলভীবাজার হোটেল শ্রমিক\ইউনিয়নের স্মারকলিপি «» বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব «» বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ «» নওগাঁ গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা «» নওগাঁয় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ টি বসতবাড়ি পুড়ে ছাই

আলিফ চৌধুরী কুলাউড়া সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব মনোনীত

সিলেট ব্যুারো: অনেক জলপনা-কল্পনার পর অবশেষে মৌলভীবাজার জেলায় জাতীয়তাবাদী ছাত্র দলের কমিটি ঘোষণার কাজ শুরু হয়েছে। ঘোষণা করা হয়েছে জেলার কুলাউড়া সরকারি ডিগ্রী কলেজ ছাত্রদলের কমিটি। দীর্ঘ অপেক্ষার পর স্থানীয় নেতা-কর্মীদের অপেক্ষার প্রতিফলন ঘটেছে।
ঘোষিত কমিটির সদস্য সচিব মনোনীত করা হয়েছে বিএনপি পরিবারের সন্তান আব্দুল্লাহ সালেহ চৌধুরী আলীফ কে । যে দীর্ঘদিন থেকে ডিগ্রী কলেজে ছাত্রদলের কর্মী সংগ্রহ করে নানা প্রতিকুলতার পরও চাঙ্গা রেখেছে কলেজ ছাত্রদলকে ।
আলিফ চৌধুরী কুলাউড়া পৌরসভার ৭নং ওর্য়াডের সাবেক কাউন্সিলর ও বিএনপি কুলাউড়া পৌর শাখার সাবেক সভপতি শামীম আহমদ চৌধুরীর একমাত্র পুত্র। তার দাদা প্রয়াত সমাজ সেবক সালেহ আহমদ চৌধুরী ছিলেন ঢাকার মিরপুর বিএনপির অন্যতম প্রাণ পুরুষ। সেখানে তাদের বাসা থাকার সুবদে মিরপুরে বিএনপিকে সুসংগঠিত করতে কাজ করেছেন তিনি। শুধু তাই নয় কুলাউড়া উপজেলার ছাত্র দলের অসহায় ও গরীব মেধাবী ছাত্রদের বিনা বেতনে পড়ালেখা ও ভর্তি করার সুযোগ সৃষ্টিতে অগ্রণী ভূমিকা ছিল সাহেল চৌধূরীর । আলিফের মা ফাহমিদা চৌধুরী কুলাউড়া সরকারি নবীনচন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচনে সবোচ্চ ভোটে নির্বাচিত অভিবাবক সদস্য ।
তার দুই চাচা সাব্বির আহমদ চৌধুরী ও শাকিল আহমদ চৌধুরী প্রবাসে থাকেন তারাও কুলাউড়া উপজেলার জাতীয়তাবাদী ছাত্র দলের বিভিন্ন পদে নেতৃত্ব দিয়ে গেছেন।
গত ১২ সেপ্টেম্বর জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি মো: রুবেল মিয়া ও সাধারন সম্পাদক আকিদুর রহমান সোহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কুলাউড়া সরকারি ডিগ্রী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষিত হয়।
ঘোষিত কমিটির আহ্বায়ক মনোনীত হন মৌসুম সরকার, যুগ্ম-আহ্বায়ক যথাক্রমে হাবিবুর রহমান টিপু, ইফতেখার হাসান চৌধুরী তুহিন, মেহেদী হাসান খান, মোবিনুর রহমান অনিক, রুহেল আহমদ রনি, শামীম আহমদ, সহিদুল ইসলাম তৌহিদ,সদস্য যথাক্রমে, মাহফুজ হোসেন নাইম, তাহমিদ খান শাওন, ফাহিম আহমদ, রাব্বি খান, সাহাব আহমদ, জাবেদ আহমদ, শফিউল আলম গালিব, শহিদুল ইসলাম শিপন, শাহীন আহমদ, রোহান আলম অভি ও মইনুল ইসলাম।