আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে মা ও শিশুদের জন্য শেখ রাসেল স্টুডেন্ট এসোসিয়েশনের ফ্রি মেডিকেল ক্যাম্প «» মৌলভীবাজারে আত্ম প্রকাশ করলো ভিন্ন ধারার অনলাইন নিউজ পোর্টাল আইন নথি। «» মৌলভীবাজারে বাল্য বিয়েতে ভূয়া জন্ম সনদ «» নওগাঁর ঐতিহ্যবাহী প্রত্নতাত্ত্বিক নিদর্শন পাহাড়পুর বৌদ্ধবিহার অবশেষে খুলে দেয়া হলো। «» নোয়াখালীতে ভয়াবহ অগ্নকান্ড «» বেগমগঞ্জে শিশু ধর্ষনচেষ্টায় শিক্ষক গ্রেফতার «» নওগাঁ সাপাহারে হাটবার করে ইউনিয়ন পরিষদ সমূহে পুলিশী সেবা প্রদান। «» টিআইবি সংবাদ বিজ্ঞপ্তি «» টিআইবি সংশোধিত সংবাদ বিজ্ঞপ্তি «» শ্রীমঙ্গলে নবজাগরণ ও প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশনের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি

নোয়াখালী হাতিয়ায় নদীর পাড় ভেঙে কিশোরের মৃত্যু

নোয়াখালীপ্রতিনিধিঃ ইয়াছির আরাফাতঃনোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চানন্দী ইউনিয়নে বড়শি দিয়ে মাছ ধরার সময় মেঘনা নদীর পাড় ধসে মাটির নিচে চাপা পড়ে মো. সাহাব উদ্দিন নামে এক কিশোর নিহত হয়েছেন।

রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে জনতা বাজারঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাহাব উদ্দিন চানন্দী ২নং ওয়ার্ড মোল্লা বাড়ির মো রুহুল আমিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে জনতা বাজারঘাটের পূর্ব পাশের মেঘনা নদীর পাড়ে বসে বড়শি দিয়ে মাছ ধরছিল কিশোর সাহাব উদ্দিন। সাড়ে ১০টার দিকে হঠাৎ করে নদীর পাড় ধসে নদীতে পড়ে যায়। এসময় মাটির নিচে চাপা পড়ে নিখোঁজ হয় সাহাব উদ্দিন। পরে স্থানীয় লোকজন ছুটে এসে খোঁজাখুঁজির পর তার পায়ের অংশ দেখে মাটি সরিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক সাহাব উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, কিশোরের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।