আজ-  ,


সময় শিরোনাম:
«» কুলাউড়ায় কবি সাহিত্যিক ও লেখক পরিষদের জেলা নেতৃবৃন্দকে সংবর্ধনা «» সুস্থ ও নিরাপদ ব্যাংকিং ব্যবস্থা প্রতিষ্ঠায় ১০ দফা সুপারিশ টিআইবির «» ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান «» নওগাঁ সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত। «» নওগাঁয় সিভিল সার্জনের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। «» আসুন সবাই হাঁটা ও সাইকেলে ফিরি, বাসযোগ্য প্রকৃতিবান্ধব নগর গড়ি’—শেখ আরিফ «» ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) «» পর্তুগালে বিদায়ী রাষ্ট্রদূতকে আ.লীগের সংবর্ধনা ★ «» রাজনগরে কুয়েত প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা «» বৈরাগী-সিংগেরকাছ বাজার রাস্তা সংস্কারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

মৌলভীবাজারে সাবেক সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর ৫ম মৃত্যু বার্ষিকী


মৌলভীবাজার প্রতিনিধি ॥ সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, বীর মুক্তিযুদ্ধা, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ মহসিন আলীর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
গতকাল (১৪ সেপ্টম্বর) সোমবার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন,পারিবারিক ও দলীয়ভাবে নানা কর্মসূচী পালিত হয়। কর্মসুচির মধ্যে দূপুর সাড়ে ১২ টায় সৈয়দ শাহ মোস্তফা (র:) মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসীন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় মরহম সৈয়দ মহসীন আলী ফাইন্ডেশন, পরিবারে সদস্য, জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। দরগাহ মসজিদে তার রুহের মাগফিরাত কামনায় কুরআন খতম,মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। বাদ জোহর মিলাদ মাহফিল শেষে গরীব ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হয়। জেলা ও উপজেলার বিভিন্ন মসজিদের দোয়া, মিলাদ ও শিরনি বিতরণ করে তাঁর অনুসারীরা।
উল্লেখ্য সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ছবি সংযুক্ত ১টি।