আজ-  ,


সময় শিরোনাম:
«» কুলাউড়ায় কবি সাহিত্যিক ও লেখক পরিষদের জেলা নেতৃবৃন্দকে সংবর্ধনা «» সুস্থ ও নিরাপদ ব্যাংকিং ব্যবস্থা প্রতিষ্ঠায় ১০ দফা সুপারিশ টিআইবির «» ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান «» নওগাঁ সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত। «» নওগাঁয় সিভিল সার্জনের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত। «» আসুন সবাই হাঁটা ও সাইকেলে ফিরি, বাসযোগ্য প্রকৃতিবান্ধব নগর গড়ি’—শেখ আরিফ «» ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) «» পর্তুগালে বিদায়ী রাষ্ট্রদূতকে আ.লীগের সংবর্ধনা ★ «» রাজনগরে কুয়েত প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা «» বৈরাগী-সিংগেরকাছ বাজার রাস্তা সংস্কারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

আলিফ চৌধুরী কুলাউড়া সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব মনোনীত

সিলেট ব্যুারো: অনেক জলপনা-কল্পনার পর অবশেষে মৌলভীবাজার জেলায় জাতীয়তাবাদী ছাত্র দলের কমিটি ঘোষণার কাজ শুরু হয়েছে। ঘোষণা করা হয়েছে জেলার কুলাউড়া সরকারি ডিগ্রী কলেজ ছাত্রদলের কমিটি। দীর্ঘ অপেক্ষার পর স্থানীয় নেতা-কর্মীদের অপেক্ষার প্রতিফলন ঘটেছে।
ঘোষিত কমিটির সদস্য সচিব মনোনীত করা হয়েছে বিএনপি পরিবারের সন্তান আব্দুল্লাহ সালেহ চৌধুরী আলীফ কে । যে দীর্ঘদিন থেকে ডিগ্রী কলেজে ছাত্রদলের কর্মী সংগ্রহ করে নানা প্রতিকুলতার পরও চাঙ্গা রেখেছে কলেজ ছাত্রদলকে ।
আলিফ চৌধুরী কুলাউড়া পৌরসভার ৭নং ওর্য়াডের সাবেক কাউন্সিলর ও বিএনপি কুলাউড়া পৌর শাখার সাবেক সভপতি শামীম আহমদ চৌধুরীর একমাত্র পুত্র। তার দাদা প্রয়াত সমাজ সেবক সালেহ আহমদ চৌধুরী ছিলেন ঢাকার মিরপুর বিএনপির অন্যতম প্রাণ পুরুষ। সেখানে তাদের বাসা থাকার সুবদে মিরপুরে বিএনপিকে সুসংগঠিত করতে কাজ করেছেন তিনি। শুধু তাই নয় কুলাউড়া উপজেলার ছাত্র দলের অসহায় ও গরীব মেধাবী ছাত্রদের বিনা বেতনে পড়ালেখা ও ভর্তি করার সুযোগ সৃষ্টিতে অগ্রণী ভূমিকা ছিল সাহেল চৌধূরীর । আলিফের মা ফাহমিদা চৌধুরী কুলাউড়া সরকারি নবীনচন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচনে সবোচ্চ ভোটে নির্বাচিত অভিবাবক সদস্য ।
তার দুই চাচা সাব্বির আহমদ চৌধুরী ও শাকিল আহমদ চৌধুরী প্রবাসে থাকেন তারাও কুলাউড়া উপজেলার জাতীয়তাবাদী ছাত্র দলের বিভিন্ন পদে নেতৃত্ব দিয়ে গেছেন।
গত ১২ সেপ্টেম্বর জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি মো: রুবেল মিয়া ও সাধারন সম্পাদক আকিদুর রহমান সোহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কুলাউড়া সরকারি ডিগ্রী কলেজ ছাত্রদলের কমিটি ঘোষিত হয়।
ঘোষিত কমিটির আহ্বায়ক মনোনীত হন মৌসুম সরকার, যুগ্ম-আহ্বায়ক যথাক্রমে হাবিবুর রহমান টিপু, ইফতেখার হাসান চৌধুরী তুহিন, মেহেদী হাসান খান, মোবিনুর রহমান অনিক, রুহেল আহমদ রনি, শামীম আহমদ, সহিদুল ইসলাম তৌহিদ,সদস্য যথাক্রমে, মাহফুজ হোসেন নাইম, তাহমিদ খান শাওন, ফাহিম আহমদ, রাব্বি খান, সাহাব আহমদ, জাবেদ আহমদ, শফিউল আলম গালিব, শহিদুল ইসলাম শিপন, শাহীন আহমদ, রোহান আলম অভি ও মইনুল ইসলাম।