আজ-  ,


সময় শিরোনাম:
«» ছাত্রলীগ নেতা নাঈম ও শ্রীমঙ্গল তরুণ যুবকদের কারনে ২বছর পর বাবা ছেলের মিলন «» কমলগঞ্জে গুড নেইবারস্ এর উদ্যোগে হাঁস-মুরগীর বাচ্চা ও সবজির বীজ বিতরণ «» মৌলভীবাজারে ভিক্ষুক পূর্নবাসনে ভেড়া বিতরন মৌলভীবাজার প্রতিনিধি ॥ «» মিসবাহুর রহমান মহোদয়কে শুভেচ্ছা জানাতে বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ। «» এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষক সাইফুর ছাতকে গ্রেফতার «» দলীয় পরিচয় না দেখে ‘ধর্ষকদের’ গ্রেফতারের নির্দেশ পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন «» নওগাঁ জেলা বাস শ্রমিক ও সিএনজি শ্রমিক সমস্যা সমাধান জেলা প্রশাসক কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত। «» জালালপুরে সূচনা প্রকল্পের পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা «» ওসমানীনগরে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের তিনটি প্রজেক্ট বাস্তবায়ন «» সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের অদম্য পাঠশালায় প্রীতিলতা স্মরন

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩ দশক পূর্তিতে পুষ্পস্তবক অর্পণ ও বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

কে এস এম আরিফুল ইসলাম, ডিভিশনাল চিফ রিপোর্টার::
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩ দশক পূর্তিতে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও সপ্তাহব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখা ও শ্রীমঙ্গল উপজেলা শাখার পক্ষ থেকে সংগঠনটির ত্রিশ বছর পূর্তিতে উপজেলা আওয়ামী লীগ অফিসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে শেখ রাসেল শিশু উদ্যানে  কৃষ্ণচূড়া গাছ রোপণের মাধ্যমে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ। কর্মসূচির উদ্বোধন করা হয়।  জেলা কমিটির সভাপতি অগ্নিরুদ্ধ দাশ টিটো ও সাধারণ সম্পাদক তহিরুল ইসলাম মিলনের নেতৃত্বে এ দু’টি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, সম্মিলিত নাট্য পরিষদ শ্রীমঙ্গল এর সভাপতি সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, সংগঠনের জেলা কমিটির সহ সভাপতি শেখ মুশফিকুর রহমান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল আচার্য্য, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, সংগঠনের সাংগঠনিক সম্পাদক কৌশিক ভট্টাচার্য্য প্রমুখ।
উল্লেখ্য,  ১৯৯০ খ্রিস্টাব্দের ৩  আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে পরবর্তী প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা নামক এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। যাত্রা শুরুর পর থেকে এ পর্যন্ত সংগঠনটি শিশু কিশোর দের সৃজনশীলতা বিকাশে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।