আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে মা ও শিশুদের জন্য শেখ রাসেল স্টুডেন্ট এসোসিয়েশনের ফ্রি মেডিকেল ক্যাম্প «» মৌলভীবাজারে আত্ম প্রকাশ করলো ভিন্ন ধারার অনলাইন নিউজ পোর্টাল আইন নথি। «» মৌলভীবাজারে বাল্য বিয়েতে ভূয়া জন্ম সনদ «» নওগাঁর ঐতিহ্যবাহী প্রত্নতাত্ত্বিক নিদর্শন পাহাড়পুর বৌদ্ধবিহার অবশেষে খুলে দেয়া হলো। «» নোয়াখালীতে ভয়াবহ অগ্নকান্ড «» বেগমগঞ্জে শিশু ধর্ষনচেষ্টায় শিক্ষক গ্রেফতার «» নওগাঁ সাপাহারে হাটবার করে ইউনিয়ন পরিষদ সমূহে পুলিশী সেবা প্রদান। «» টিআইবি সংবাদ বিজ্ঞপ্তি «» টিআইবি সংশোধিত সংবাদ বিজ্ঞপ্তি «» শ্রীমঙ্গলে নবজাগরণ ও প্রজেক্ট ওয়ান মিলিয়ন প্লান্টেশনের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি

শ্রীমঙ্গলে ফ্রী অক্সিজেন ও নেবুলাইজার সেবা প্রদান করেছে তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন

কে এস এম আরিফুল ইসলাম, ডিভিশনাল চিফ রিপোর্টার::

মৌলভীবাজার জেলা শ্রীমঙ্গল উপজেলার শ্রীমঙ্গল সদর ইউনিয়ের উত্তর ভাড়াউড়া গ্রামে ফাতেমা আক্তার (৩০) নামে এক বোনকে ফ্রী অক্সিজেন ও নেবুলাইজার সেবা প্রদান করেছে তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন
সোমবার (৩ আগস্ট) বিকাল ৪,১৫ মিনিট  হতে সন্ধা ৬.৪৫ মিনিট পর্যন্ত স্বাস্থ্যবিধির নিয়ম-কানুন পূর্ণাঙ্গভাবে মেনেই উক্ত সেবাটি প্রদান করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার এর টিম প্রধান সাইফুল ইসলাম সরকার (জুনেদ), জেলা টিম সমন্নয়কারী সুমন আহমদ, শ্রীমঙ্গল উপজেলা টিম প্রধান নুর আলম নুরু, সহকারী টিম সমন্নয়কারী কে এস এম আরিফুল ইসলাম।
উল্লেখ যে, তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা জুড়েই ফ্রিতে অক্সিজেন ও নেবুলাইজার সেবা প্রদান করা সহ করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী যে কোন ধর্মের লোকের এই দাফন-কাফন  বা সৎকার করে আসছে ধর্মীয় রীতি অনুযায়ী।