আজ-  ,


সময় শিরোনাম:
«» উপজেলা নির্বাচনে কামাল হোসেন ও তাজুল ইসলাম তাজ উভয়ের প্রার্থীতা বৈধ ঘোষণা «» মৌলভীবাজারে রিসার্চ ইনেসিয়েটিভ বাংলাদেশ রিইব এর তথ্য ও অধিকার আইন নিয়ে কর্মশালা ও সংলাপ অনুষ্ঠিত «» গ্লোবাল জাালাবাদ এসোসিয়েশনের ভ্যাচুয়ালি ঈদের শুভেচ্ছা বিনিময় ও বাংলা নববর্ষ উদযাপন «» শমশেরনগর হাসপাতালের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে দাতা সদস্যদের সাথে লন্ডনে কমিউনিটি নেতৃবৃন্দের আলোচনা সভা অনুষ্ঠিত «» সিলেটের জৈন্তায় বজ্রপাতে মসজিদের ইমামের মৃত্যু «» বগুড়া আদমদীঘিতে উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র জমা «» গণমাধ্যমে হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত «» সত্য প্রকাশ আপোষহীন -সংবাদ ও সাংবাদিকতায় ইসলামের নির্দেশনা____মোয়াজ্জেম চৌধুরী «» গ্রেটার সিলেট ইউকের কেন্দ্রীয় ফাউন্ডার্স ট্রেজারার এর সাথে সাউথ ওয়েলস রিজিওনাল কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত «» ভারতে আলোর দিশারী হযরত মুহাম্মদ স. গ্রন্থের মোড়ক উন্মোচন

মৌলভীবাজারে সিএনজি অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু !

মো. আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার :

মৌলভীবাজারে রাস্তা পারাপারের সময় চলন্ত
সিএনজি চালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত এক নারীর (৬০) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (৩ আগষ্ট) রাত সোয়া ১০ টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল সড়কের জগন্নাথপুর এলাকার উপশহরের প্রধান ফটকের বিপরীত সড়কে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত সোয়া ১০টার দিকে অজ্ঞাত এক নারীর রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

স্থানীয়দের ধারনা রাস্তা পারাপারের সময় সিএনজি চালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এই নারীর। তবে প্রত্যক্ষদর্শী কেউই এ নারীর পরিচয় শনাক্ত করতে পারেনি।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেনসহ ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত নারীর পরিচয় শনাক্ত করা না গেলেও ধারনা করা হচ্ছে এ নারী মানষিক ভারসাম্যহীন।

তিনি বলেন, এঘটনায় আলামত হিসেবে রাস্তায় পড়ে থাকা সিএনজি অটোরিকশার সামনের ভাঙ্গা গ্লাস পাওয়া যায় তবে গাড়ি এবং চালক পালিয়ে যাওয়ার কারনে আটক করা সম্ভব হয়নি।