আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে রিসার্চ ইনেসিয়েটিভ বাংলাদেশ রিইব এর তথ্য ও অধিকার আইন নিয়ে কর্মশালা ও সংলাপ অনুষ্ঠিত «» গ্লোবাল জাালাবাদ এসোসিয়েশনের ভ্যাচুয়ালি ঈদের শুভেচ্ছা বিনিময় ও বাংলা নববর্ষ উদযাপন «» শমশেরনগর হাসপাতালের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে দাতা সদস্যদের সাথে লন্ডনে কমিউনিটি নেতৃবৃন্দের আলোচনা সভা অনুষ্ঠিত «» সিলেটের জৈন্তায় বজ্রপাতে মসজিদের ইমামের মৃত্যু «» বগুড়া আদমদীঘিতে উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র জমা «» গণমাধ্যমে হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত «» সত্য প্রকাশ আপোষহীন -সংবাদ ও সাংবাদিকতায় ইসলামের নির্দেশনা____মোয়াজ্জেম চৌধুরী «» গ্রেটার সিলেট ইউকের কেন্দ্রীয় ফাউন্ডার্স ট্রেজারার এর সাথে সাউথ ওয়েলস রিজিওনাল কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত «» ভারতে আলোর দিশারী হযরত মুহাম্মদ স. গ্রন্থের মোড়ক উন্মোচন «» মৌলভীবাজারে গণমাধ্যমে হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ১০০ পিস কেএন ৯৫ মাস্ক ও ১০০ পিস গগলস প্রদান

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ১০০ পিস কেএন ৯৫ মাস্ক ও ১০০ পিস উন্নতমানের গগলস প্রদান করেন এই কলেজের ৫ম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ডা. মো. আব্দুল গফফার খান আদিল ও তার পরিবারের সদস্যরা।
গত বৃহস্পতিবার (২৫ জুন) হাসপাতালে সম্প্রতি যোগদানকৃত ইন্টার্ন চিকিৎসকবৃন্দের মাঝে বিতরণের জন্য মাস্ক ও উন্নতমানের গগলস প্রদান করেন। মাস্ক ও গগলস গ্রহণ করেন জালালাবাদ রাগীব- রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ভাইরাস রোগ সংক্রমন প্রতিরোধের নিমিত্ত্বে গঠিত সমন্বয় কমিটির সদস্যবৃন্দ। ব্যক্তিগত উদ্যোগে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালকে উক্ত চিকিৎসা সামগ্রী সমূহ প্রদান করায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে দাতাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
উল্লেখ্য যে, ইতোপূর্বে গত ৩১ মার্চ তারা আরো ৩২ সেট পিপিই, গাউন, মাস্ক, গগলস ও একটি ইনফারেড থার্মোমিটার প্রদান করেছেন।