আজ-  ,


সময় শিরোনাম:
«» ছাত্রলীগ নেতা নাঈম ও শ্রীমঙ্গল তরুণ যুবকদের কারনে ২বছর পর বাবা ছেলের মিলন «» কমলগঞ্জে গুড নেইবারস্ এর উদ্যোগে হাঁস-মুরগীর বাচ্চা ও সবজির বীজ বিতরণ «» মৌলভীবাজারে ভিক্ষুক পূর্নবাসনে ভেড়া বিতরন মৌলভীবাজার প্রতিনিধি ॥ «» মিসবাহুর রহমান মহোদয়কে শুভেচ্ছা জানাতে বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ। «» এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষক সাইফুর ছাতকে গ্রেফতার «» দলীয় পরিচয় না দেখে ‘ধর্ষকদের’ গ্রেফতারের নির্দেশ পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন «» নওগাঁ জেলা বাস শ্রমিক ও সিএনজি শ্রমিক সমস্যা সমাধান জেলা প্রশাসক কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত। «» জালালপুরে সূচনা প্রকল্পের পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা «» ওসমানীনগরে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের তিনটি প্রজেক্ট বাস্তবায়ন «» সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের অদম্য পাঠশালায় প্রীতিলতা স্মরন

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ১০০ পিস কেএন ৯৫ মাস্ক ও ১০০ পিস গগলস প্রদান

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ১০০ পিস কেএন ৯৫ মাস্ক ও ১০০ পিস উন্নতমানের গগলস প্রদান করেন এই কলেজের ৫ম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ডা. মো. আব্দুল গফফার খান আদিল ও তার পরিবারের সদস্যরা।
গত বৃহস্পতিবার (২৫ জুন) হাসপাতালে সম্প্রতি যোগদানকৃত ইন্টার্ন চিকিৎসকবৃন্দের মাঝে বিতরণের জন্য মাস্ক ও উন্নতমানের গগলস প্রদান করেন। মাস্ক ও গগলস গ্রহণ করেন জালালাবাদ রাগীব- রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ভাইরাস রোগ সংক্রমন প্রতিরোধের নিমিত্ত্বে গঠিত সমন্বয় কমিটির সদস্যবৃন্দ। ব্যক্তিগত উদ্যোগে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালকে উক্ত চিকিৎসা সামগ্রী সমূহ প্রদান করায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে দাতাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
উল্লেখ্য যে, ইতোপূর্বে গত ৩১ মার্চ তারা আরো ৩২ সেট পিপিই, গাউন, মাস্ক, গগলস ও একটি ইনফারেড থার্মোমিটার প্রদান করেছেন।