আজ-  ,


সময় শিরোনাম:
«» শ্রীমঙ্গলে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হওয়াতে দুর্ভোগে গ্রামবাসী «» বগুড়া সান্তাহারে নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার «» কাজী নিবাস-এর আয়োজনে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ «» মৌলভীবাজারে বেড়েছে কিশোর গ্যাং অতিষ্ঠ জনজীবন ____মোয়াজ্জেম চৌধুরী «» কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত «» কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা «» নওগাঁয় প্রচন্ড তাপদাহে হাসপাতালে বেড়েছে রোগী «» বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ «» মৌলভীবাজারে চোরাই গাড়ি বানিয়াচং থেকে উদ্ধার : গ্রেফতার ১ «» জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি শংকর রায় এর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

মৌলভীবাজারে গাউসিয়া কমিটির করোনায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন।

মৌলভীবাজার প্রতিনিধিঃগাউসিয়া কমিটি বাংলাদেশ মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবী টিম অদ্য ২৯ জুন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শরীফুল ইসলামের নির্দেশনায় শাহ মোস্তফা কলেজ রোড পুর্ব গির্জাপাড়া ব্যবসায়ী মো শামসুল হুদা (৭৫) গোসল,কাফন,জানাযার কাজ সম্পন্ন করে।
রাত ১.০০টায় গাউছিয়া কমিটি মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবী টিম প্রধান শাহ মাছুম ফারুকীর কাছে কল আসলে সাথে সাথে রেস্পন্স টিম ব্যবস্থা গ্রহণ করে। সকাল ৬ টায় শহরের বাসায় মরহুমের লাশের গোসল ও কাফন সম্পন্ন করে এবং সকাল ১০ টায় সরাকারি স্বাস্থ্য বিধি মেনে জানাজা সম্পন্ন করা হয়। পরে মরহুমের গ্রামের বাড়ি বিরাইমাবাদের পারিবারিক কবরস্থান দাফন কার্য শেষে বিশেষ দোয়া করা হয়।
অংশগ্রহন করেন, গাউসিয়া কমিটি মৌলভীবাজার জেলা সাধারন সম্পাদক, স্বেচছাসেবক টিম সমন্বয়ক কাজী মোহাম্মদ কুতুব উদ্দীন,,টিম প্রধান শাহ মাছুম ফারুকী,সহ-টিম প্রধান মোহাম্মদ মুকিত হাসানী, সদস্য মাঃ জাফর সাদেক খান,দুলাল আহমেদ,জাবেদ এনাম আপু,মাঃআব্দুল করিম সহ ৮ জনের সদস্য টিম।
স্বেচ্ছাসেবক সদস্য জনাব মাওলানা সাদেক খানের ইমামতিতে মরহুমের দুই ছেলে সহ আত্মীয় স্বজন সামাজিক দুরত্ব বজায় রেখে জানাযায় অংশ গ্রহন করেন।উল্লেখ্য যে গাউছিয়া কমিটি বাংলাদেশ এই করোনা মহামারী তে ৪০০+ দাফন ও সৎকার কাজ সম্পন্ন করেছে