আজ-  ,


সময় শিরোনাম:
«» ছাত্রলীগ নেতা নাঈম ও শ্রীমঙ্গল তরুণ যুবকদের কারনে ২বছর পর বাবা ছেলের মিলন «» কমলগঞ্জে গুড নেইবারস্ এর উদ্যোগে হাঁস-মুরগীর বাচ্চা ও সবজির বীজ বিতরণ «» মৌলভীবাজারে ভিক্ষুক পূর্নবাসনে ভেড়া বিতরন মৌলভীবাজার প্রতিনিধি ॥ «» মিসবাহুর রহমান মহোদয়কে শুভেচ্ছা জানাতে বঙ্গবন্ধু মানব কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ। «» এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষক সাইফুর ছাতকে গ্রেফতার «» দলীয় পরিচয় না দেখে ‘ধর্ষকদের’ গ্রেফতারের নির্দেশ পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন «» নওগাঁ জেলা বাস শ্রমিক ও সিএনজি শ্রমিক সমস্যা সমাধান জেলা প্রশাসক কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত। «» জালালপুরে সূচনা প্রকল্পের পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা «» ওসমানীনগরে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের তিনটি প্রজেক্ট বাস্তবায়ন «» সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের অদম্য পাঠশালায় প্রীতিলতা স্মরন

মৌলভীবাজারে গাউসিয়া কমিটির করোনায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন।

মৌলভীবাজার প্রতিনিধিঃগাউসিয়া কমিটি বাংলাদেশ মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবী টিম অদ্য ২৯ জুন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শরীফুল ইসলামের নির্দেশনায় শাহ মোস্তফা কলেজ রোড পুর্ব গির্জাপাড়া ব্যবসায়ী মো শামসুল হুদা (৭৫) গোসল,কাফন,জানাযার কাজ সম্পন্ন করে।
রাত ১.০০টায় গাউছিয়া কমিটি মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবী টিম প্রধান শাহ মাছুম ফারুকীর কাছে কল আসলে সাথে সাথে রেস্পন্স টিম ব্যবস্থা গ্রহণ করে। সকাল ৬ টায় শহরের বাসায় মরহুমের লাশের গোসল ও কাফন সম্পন্ন করে এবং সকাল ১০ টায় সরাকারি স্বাস্থ্য বিধি মেনে জানাজা সম্পন্ন করা হয়। পরে মরহুমের গ্রামের বাড়ি বিরাইমাবাদের পারিবারিক কবরস্থান দাফন কার্য শেষে বিশেষ দোয়া করা হয়।
অংশগ্রহন করেন, গাউসিয়া কমিটি মৌলভীবাজার জেলা সাধারন সম্পাদক, স্বেচছাসেবক টিম সমন্বয়ক কাজী মোহাম্মদ কুতুব উদ্দীন,,টিম প্রধান শাহ মাছুম ফারুকী,সহ-টিম প্রধান মোহাম্মদ মুকিত হাসানী, সদস্য মাঃ জাফর সাদেক খান,দুলাল আহমেদ,জাবেদ এনাম আপু,মাঃআব্দুল করিম সহ ৮ জনের সদস্য টিম।
স্বেচ্ছাসেবক সদস্য জনাব মাওলানা সাদেক খানের ইমামতিতে মরহুমের দুই ছেলে সহ আত্মীয় স্বজন সামাজিক দুরত্ব বজায় রেখে জানাযায় অংশ গ্রহন করেন।উল্লেখ্য যে গাউছিয়া কমিটি বাংলাদেশ এই করোনা মহামারী তে ৪০০+ দাফন ও সৎকার কাজ সম্পন্ন করেছে