আজ-  ,


সময় শিরোনাম:

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের সভাপতি ইসমাইল মাহমুদ শিক্ষাপদকে চতুর্থবারের মতো শ্রেষ্ঠত্ব অর্জন করলেন

 

পরপর চতুর্থবারের মতো শ্রেষ্ঠত্ব অর্জন করায় সাংবাদিক ইসমাইল মাহমুদ-কে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের পক্ষ থেকে অভিনন্দন

 

দীপ্ত নিউজ ডেস্ক: জাতীয় প্রাথমিক শিক্ষাপদকে পরপর চতুর্থবারের মতো উপজেলা পর্যায়ের বাছাই প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জন করলেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের সভাপতি, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট ইসমাইল মাহমুদ।

 

 

শিক্ষাপদকে পরপর চতুর্থবারের মতো শ্রেষ্ঠতের গৌরব অর্জন করায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল, সাংবাদিক ও কলামিস্ট এহসান বিন মুজাহির ও ভাইস প্রিন্সিপাল মোঃ শামীম মিয়া।

 

ইসমাইল মাহমুদ জাতীয় শিক্ষাপদক ২০১৬-এর বাছাই প্রতিযোগিতায় শ্রীমঙ্গল উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হবার পর ২০১৭, ২০১৮ ও সর্বশেষ ২০১৯ সালের বাছাই প্রতিযোগিতায় তিনি উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী ক্যাটাগরিতে উপজেলার শ্রেষ্ঠত্ব লাভ করেন। গত ১১ নভেম্বর বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা পর্যায়ের বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

২৭ নভেম্বর বুধবার বিকেলে প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা অফিসার এস এম জাকিরুল হাসান।

 

ইসমাইল মাহমুদ শ্রীমঙ্গল পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ছাড়াও শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি, বর্ডার গার্ড পাবলিক হাইস্কুল ম্যানেজিং কমিটির সদস্য, দীপশিখা প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুল পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা, দি এক্সপার্ট কিন্ডারগার্টেন স্কুল পরিচালনা কমিটির উপদেষ্টাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। তিনি শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি।