আজ-  ,


সময় শিরোনাম:
«» কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত «» কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন «» ছাত্র জমিয়ত বাংলাদেশ বিশ্বনাথ উপজেলার কাউন্সিল সম্পন্ন «» শ্রীমঙ্গল শ্রী শ্রী গৌরি শংকর বাবার আশ্রমে বাসন্তী ও দশমহাবিদ্যা মায়ের পুজা অনুষ্ঠিত «» মৌলভীবাজার পৌরসভার দক্ষিণ বড়কাপন জামে মসজিদের রাস্তা ও ড্রেন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন «» নওগাঁয় সড়কে প্রাণ গেল বাবা-মার,হাসপাতালে ছেলে «» বগুড়া আদমদিঘীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত «» ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, «» আধুনিক বিশ্বে ইসলামের রক্ষণাবেক্ষণের জন্য দারুল উলুম দেওবন্দকে আল্লাহ কবুল করেছেন: গোয়াইনঘাটের সমাবেশে বক্তারা ★ «» নওগাঁয় ঈদ পুনর্মিলনী বর্ষবরণ পহেলা বৈশাখ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

স্বাধীনতা বিরোধিরা যেন ক্ষমতায় আসতে না পারে: প্রধানমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। পরে নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় জনসভায় প্রধানমন্ত্রী বলেন: যারা স্বাধীনতা বিরোধিদের নির্বাচনে প্রার্থী করেছে তাদের উপযুক্ত জবাব দিতে নৌকায় ভোট দিন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সময় স্বাধীনতা বিরোধীরা যেন ক্ষমতায় না থাকে সে আহ্বানও জানান আওয়ামী লীগ সভাপতি।

বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন: যারা যুদ্ধাপরাধীদের সঙ্গে হাত মিলিয়ে নির্বাচনের মাঠে নেমেছে, তাদের উপযুক্ত জবাব দিতে হবে নৌকা মার্কায় ভোট দিয়ে। আমি সারা দেশবাসীর কাছে আবেদন জানাই-যুদ্ধাপরাধী, খুনি, অগ্নিসন্ত্রাসীরা যাতে ক্ষমতায় আসতে না পারে, সে জন্য নৌকায় ভোট দিন। নৌকা মার্কায় ভোট দিয়ে আরও একবার আওয়ামী লীগকে জনগণের সেবা করার সুযোগ দিন।

যিনি দিয়ে গেছেন দেশ, যার নিজ হাতে গড়া দল আওয়ামী লীগ, সেই মহান নেতা, স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানানোর মধ্যে দিয়ে একাদশ জাতীয় নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণায় নামলেন আওয়ামী লীগ সভাপতি।

এরআগে, সড়ক পথে দুপুরে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতার প্রতি সমাধিসৌধে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা। বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন বঙ্গবন্ধু কন্যা।

পরে বিকেল রাষ্ট্রীয় প্রটোকল ও প্রধানমন্ত্রীর পতাকাবিহীন গাড়িতে নিজ নির্বাচনী আসন কোটালীপাড়ায় শেখ লুতফর রহমান সরকারী কলেজ মাঠে জনসভায় যোগ দেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর জনসভায় নৌকার পক্ষে ভোট চান দুই চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস।

প্রধানমন্ত্রী তার বক্তৃতায় বর্তমান সরকারের উন্নয়ন পরিকল্পনা তুলে ধরে বলেন: প্রতিটি গ্রামের মানুষ শহরের সুযোগ পাবে, আমার গ্রাম হবে আমার শহর।

নিজ এলাকার মানুষের খোঁজ খবর নেয়ার ক্ষেত্রে সীমাবদ্ধতার কথা জানিয়ে বলেন, আমাকে খোঁজ রাখতে হয় ৩০০ আসনের। যারা অতীতে বঙ্গবন্ধু কন্যার ওপর আস্থা রেখেছেন, আগামীতেও তা অব্যাহত রাখতে বলেন প্রধানমন্ত্রী।

বঙ্গবন্ধু জীবন দিয়ে দেশের উন্নয়নের জন্য কাজ করে গেছেন তেমনি তিনিও দেশের জনগণের উন্নয়নে জন্য কাজ করে যাবেন, বলেন বঙ্গবন্ধু কন্যা।চ্যানেল আই